‘বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার দিচ্ছে সুরক্ষার নিশ্চয়তা’  

    নিউজ ডেস্ক, এনার্জিনিউজবিডি ডটকম
    প্রকাশিত: জানুয়ারি ২২, ২০১৭ রবিবার ১১:১১ পিএম BdST     ক্যাটাগরি: এলপিজি

বসুন্ধরা এলপি গ্যাস এর উপর মানুষের আস্থা, পণ্যের সহজলভ্যতা গুণগতমান ধরে রাখতে দেশের বিভিন্ন স্থানে মতবিনিময় সভার আয়োজন করছে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড

এর অংশ হিসেবে রোববার শ্রীমঙ্গল ও নরসিংদীতে পরিবেশকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে কোম্পানীর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাস এর হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন, হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম, হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী, ডিজিএম অপারেশন অ্যান্ড প্ল্যানিং  জাকারিয়া জালাল, সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান মো. শরীফুল ইসলাম।

 অনুষ্ঠানের শুরুতে বসুন্ধরা এলপি গ্যাস পরিবেশকদের পক্ষ থেকে অতিথিদের ফুলের শুভেচ্ছা ও সন্মাননা দেওয়া হয়।

উদ্বোধনী বক্তব্যে হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী বলেন, ভোক্তার দোরগোড়ায় বসুন্ধরা এলপি গ্যাস সহজলভ্য করায় সবার সহযোগিতা রয়েছে ।আগামী দিনগুলোতে বসুন্ধরা এল পি গ্যাস এর উপর মানুষের আস্থা, পণ্যের সহজলভ্যতা ও গুণগতমান ধরে রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য।

হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন বলেন, বাজারে প্রতিযোগিতায় টিকে থাকতেই বেশ কিছু কোম্পানি নিম্নমানের ঝুকিপূর্ণ এলপি গ্যাস সিলিন্ডার বিদেশ থেকে আমদানি করে আনছে এবং আমদানিকৃত সিলিন্ডারগুলোর মেইনটেন্যান্স ঠিকমতো হচ্ছে না।

ডিজিএম অপারেশন অ্যান্ড প্ল্যানিং জাকারিয়া জালাল বলেন, বসুন্ধরা এলপি গ্যাস নিরাপদ রাখতে ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয় যার ফলে নিশ্চিত হয় সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা।

অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের বিভিন্ন পর্যায়ের পরিবেশকরা অংশ নিয়ে তাদের মতামত তুলে ধরেন।

সম্পাদক: আমিনূর রহমান
@ সর্বস্বত্ব এনার্জিনিউজবিডি ডটকম ২০১৫-২০২০